অনার্স ১ম বর্ষ রেজাল্ট ২০২৩ | জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষের ফলাফল 2023

আসসালামু আলাইকুম প্রিয় পাঠকবৃন্দ, কেমন আছেন সবাই। আশা করি সবাই ভালো আছেন। আপনি কি অনার্স ১ম বর্ষের রেজাল্ট জানতে চাচ্ছেন? তাহলে আজকের পোস্টটি শেষ পর্যন্ত পড়বেন।

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। Nu অফিসিয়াল ওয়েবসাইট থেকে অনার্স ১ম বর্ষ পরীক্ষার ফলাফল 2023 দেখা যাবে। জাতীয় বিশ্ববিদ্যালয় আজ ১৮ এপ্রিল ২০২৩ তারিখে এই ফলাফল প্রকাশ করেছে। ২০২১ সালের অনার্স ১ম বর্ষ পরীক্ষা ১৭ অক্টোবর ২০২২ তারিখে একযোগে শুরু হয়েছিল এবং ০৫ ডিসেম্বর ২০২২ তারিখে শেষ হয়।

অনার্স ১ম ফলাফল নিয়ে বিস্তারিত তথ্য…. 

প্রতিষ্ঠানজাতীয় বিশ্ববিদ্যালয়
শিরোনামঅনার্স ১ম বর্ষ রেজাল্ট ২০২৩
অনার্স ১ম বর্ষ রেজাল্ট দেখার নিয়মঅনলাইন ও এসএমএস
অনার্স ১ম বর্ষ রেজাল্ট প্রকাশের তারিখ১৮ এপ্রিল ২০২৩
ওয়েবসাইট https://www.nu.ac.bd/

অনার্স ১ম বর্ষ রেজাল্ট ২০২৩

আজ ১৮ এপ্রিল ২০২৩ তারিখে অনার্স ১ম বর্ষ রেজাল্ট প্রকাশিত হয়েছে। শিক্ষার্থীরা অনলাইনে Nu এর ওয়েবসাইট থেকে এই পরীক্ষার ফল দেখতে পারবে। ২০২১ সালের অনার্স পরীক্ষার্থীরা তাদের রোল ও রেজিস্ট্রেশন নাম্বার দিয়ে এই রেজাল্ট দেখতে পারবেন। 

অনার্স ১ম বর্ষ রেজাল্ট ২০২৩

অনার্স ১ম বর্ষ রেজাল্ট দেখার নিয়ম ২০২৩

 অনলাইনে জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ১ম বর্ষ পরীক্ষার রেজাল্ট দেখতে এই http://results.nu.ac.bd লিংকে প্রবেশ করতে হবে। তারপর Honours সেকশন থেকে First Year সিলেক্ট করুন তারপর রোল , রেজিস্ট্রেশন ও পাশের বছর লিখে সার্চ করুন । 

এসএমএস এর মাধ্যমে অনার্স ১ম বর্ষ রেজাল্ট দেখার নিয়ম

২০২১ সালের অনার্স ১ম বর্ষ রেজাল্ট এসএমএস মাধ্যমে পেতে নিচের এই পদ্ধতি অনুসরণ করুন। এবং ফিরতি মেসেজে আপনি অনার্স ১ম বর্ষ রেজাল্ট দেখতে পারবেন।

আপনার মোবাইলের মেসেজ অপশনে গিয়ে লিখুনঃ NU<space>H1<space>আপনার রেজিস্ট্রেশন/রোল নম্বর

উদাহরণঃ NU<space>H1<space>23431868654

এরপর মেসেজটি পাঠিয়ে দেন 16222 এই নম্বরে।

শেষ কথা 


আজকের পোস্টে অনার্স ১ম বর্ষের রেজাল্ট ২০২৩ নিয়ে বিস্তারিত তুলে ধরা হয়েছে। আশা করি আপনারা সবাই রেজাল্ট দেখতে পারছেন। কেউ কিছু বুঝতে না পারলে কমেন্ট বক্সে জানাবেন। ধন্যবাদ সবাইকে। 





Visited 1 times, 1 visit(s) today