রবি ইন্টারনেট অফার ২০২৩ | আজকের রবি অফার

রবি ইন্টারনেট অফার ২০২৩– আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বৃন্দ আশা করি সবাই ভালো আছেন। আপনি কি রবি ইন্টারনেট অফার সম্পর্কে জানতে চাচ্ছেন? তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য। আজকে আমি শেয়ার করব রবি ইন্টারনেট অফার ২০২৩। আশা করি সবাই মনোযোগ সহকারে পড়বেন।

রবি বাংলাদেশের একটি টেলিকমিউনিকেশন কোম্পানি, যার মাধ্যমে গ্রাহকদের সেবা প্রদান করে থাকে। তারা 2G, 3G, 4G ইন্টারনেট সেবা প্রদান করে। এবং গ্রাহকদের প্রিপেইড ও পোস্ট পেইড প্যাকেজ প্রদান করে থাকে। 

রবি ইন্টারনেট অফার ২০২৩ | আজকের রবি ইন্টারনেট অফার 

812 MB মেয়াদ 3 দিন

রবি তাদের ইন্টারনেট গ্রাহকদের জন্য 41 টাকায় 812 এমবি একটা অফার নিয়ে এসেছে যার মেয়াদ ৩ দিন। যাদের অব্যবহৃত ডাটা আছে তাদের জন্য এটি একটি সেরা প্যাক। কারন এই ডাটা প্যাক টির মাধ্যমে আপনার অব্যবহৃত ডাটার মেয়াদ বাড়াতে সাহায্য করবে। 

1 জিবি ইন্টারনেট ৯ টাকায়

বর্তমানে রবি সিমের জনপ্রিয় অফার হলো মাত্র 9 টাকায় 1 জিবি ইন্টারনেট। রবির সকল গ্রাহকেরা এই অফারটি উপভোগ করতে পারবে না। এই অফারটি যারা পাবে তাদেরকে মেসেজ এর মাধ্যমে জানানো হয়। আপনি 9 টাকায় 1 জিবি ইন্টারনেট পেতে ডায়াল করুন *888#

1 জিবি ইন্টারনেট 12 টাকায়

রবি ইন্টারনেট অফারগুলোর মধ্যে সবচেয়ে কম টাকায় অফার হলো এটি, 12 টাকায় 1 জিবি ইন্টারনেট যার মেয়াদ 3 দিন। যারা কম টাকায় অফার উপভোগ করতে চান তারা এই অফারটি নিতে পারেন। অফারটি আপনাকে রিচার্জ করার মাধ্যমে নিতে হবে।

1 জিবি ইন্টারনেট 48 টাকায়

রবি ইন্টারনেট অফার গুলোর মধ্যে এটিও একটি দূর্দান্ত অফার। অফারটির মেয়াদকাল 4 দিন। অফারটি নিতে হলে আপনাকে রিচার্জ করতে হবে।

2.5 জিবি ইন্টারনেট 57 টাকায়

রবি আপনাদের জন্য নিয়ে এসেছে 2.5 জিবি ইন্টারনেট মাত্র 57 টাকায়। অফারটির মেয়াদকাল 3 দিন। যারা ইন্টারনেট ব্যবহার বেশি করে থাকেন তারা এই অফারটি নিতে পারেন। যত খুশি ততবার নিতে পারবেন।

3 জিবি ইন্টারনেট 108 টাকায়

আপনি যদি ধীরগতির ইন্টারনেট ইউজার হয়ে থাকেন তাহলে অফারটি আপনার জন্য। মাত্র 108 টাকায় 3 জিবি ইন্টারনেট। এই প্যাকটির মেয়াদ 3 দিন। যত খুশি ততবার এই অফারটি নিতে পারবেন।

7 জিবি ইন্টারনেট 148 টাকায়

আপনি যদি সপ্তাহ জুড়ে ইন্টারনেট ব্যবহার করতে চান তাহলে অফারটি আপনার জন্য। এই অফারটি পেতে হলে আপনাকে রিচার্জ করার মাধ্যমে নিতে হবে। অফারটির মেয়াদকাল 7 দিন।

10 জিবি ইন্টারনেট 100 টাকায়

রবি গ্রাহকদের জন্য সেরা একটি অফার হলো 100 টাকায় 10 জিবি ইন্টারনেট। যারা মাসব্যাপী ইন্টারনেট ব্যবহার করতে চান তাদের জন্য এই অফারটি। এই অফারটি নিতে হলে আপনাকে *212*900# ডায়াল করতে হবে। অথবা আপনি রিচার্জ করার মাধ্যমেও নিতে পারবেন।

12 জিবি ইন্টারনেট 399 টাকায়

মাসব্যাপী ইন্টারনেট ব্যবহার করার জন্য রবি নিয়ে এসেছে এই অফারটি। এই প্যাকটি নিতে আপনি রিচার্জ করুন 399 টাকা। রিচার্জ করার সাথে সাথেই আপনার অফারটি এক্টিভ হয়ে যাবে। অফারটির মেয়াদকাল 30 দিন।

30 জিবি ইন্টারনেট অফার

আপনি যদি একমাসের জন্য নিরাপদে ইন্টারনেট ব্যবহার কর‍তে চান তাহলে এই অফারটি আপনার জন্য। 999 টাকায় 30 জিবি ইন্টারনেটের পাশাপাশি আপনি 600 মিনিট টকটাইম পাবেন। যার মেয়াদকাল 30 দিন।

50 জিবি ইন্টারনেট অফার 

রবি তাদের গ্রাহকদের জন্য নিয়ে এসেছে সেরা ইন্টারনেট অফার।  698 টাকায় 50 জিবি ইন্টারনেট যার মেয়াদ 30 দিন। এই অফারটি মাসব্যাপী ব্যবহার করা যাবে।

35 জিবি ইন্টারনেট অফার 

রবি নিয়ে এসেছে 549 টাকায় 35 জিবি ইন্টারনেট যার মেয়াদকাল 30 দিন। অনেকে অব্যবহৃত ডাটার মেয়াদ বাড়ানোর জন্য এই অফারটি ক্রয় করে থাকেন। ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *3#

15 জিবি ইন্টারনেট অফার 

রবি 209 টাকায় 15 জিবি ইন্টারনেট অফার নিয়ে এসেছে যার মেয়াদ কাল 15 দিন। এই অফারটি প্রিপেইড ও পোস্ট পেইড গ্রাহকেরা নিতে পারবেন। ইন্টারনেট ব্যালেন্স চেক করতে ডায়াল করুন *3#

শেষ কথা 

উপরে রবি ইন্টারনেট অফার ২০২৩ নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়েছে। আপনারা আপনাদের পছন্দ অনুযায়ী রবি ইন্টারনেট অফার নিতে পারবেন। আশা করি সবাই বুঝতে পেরেছেন। ধন্যবাদ সবাইকে। 

Visited 1 times, 1 visit(s) today