নগদ একাউন্টে টাকা দেখার নিয়ম ২০২৩ | Nagad Account Balance Check

নগদ একাউন্টে টাকা দেখার নিয়ম ২০২৩– আসসালামু আলাইকুম প্রিয় পাঠক বৃন্দ আশা করি সবাই ভালো আছেন। আপনি কি নগদ একাউন্টে টাকা দেখার নিয়ম সম্পর্কে জানতে চাচ্ছেন? তাহলে আজকের আর্টিকেলটি আপনার জন্য। আজকে আমি শেয়ার করব নগদ একাউন্টে টাকা দেখার নিয়ম ২০২৩। আশা করি সবাই মনোযোগ সহকারে পড়বেন।

নগদ একাউন্টে টাকা দেখার নিয়ম

নগদ হলো বাংলাদেশের ডাক বিভাগের একটি ডিজিটাল সার্ভিস। নগদ বিকাশের মতই অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। আজকে আমি নগদ একাউন্টে টাকা দেখার নিয়ম নিয়ে আলোচনা করব। তো চলুন শুরু করা যাক।

নগদ একাউন্টে টাকা দেখার নিয়ম ২০২৩

নগদ একাউন্টে আপনি দুই ভাবে টাকা দেখতে পারবেন

1. USSD CODE ডায়াল করে।

2. Nagad App এর মাধ্যমে। 

নগদে USSD CODE ডায়াল করে টাকা দেখার নিয়ম 

আপনার যে সিম দিয়ে নগদ একাউন্ট খোলা আছে, সেই সিম থেকে ডায়াল করুন *167#। তারপর আপনার মোবাইল স্কিনে এই রকম আসবে।

এখন আপনার মোবাইলে নগদ একাউন্টের টাকা দেখতে হলে 7 টাইপ করুন এবং সেন্ড বাটনে ক্লিক করুন।

আরও পড়ুনঃ নগদ ইসলামিক একাউন্ট কি?

আপনার মোবাইল স্কিনে এইরকম আসবে

নগদ একাউন্টে টাকা দেখার নিয়ম

এবার আপনার মোবাইলে নগদ একাউন্টের টাকা দেখার জন্য 1 টাইপ করুন এবং সেন্ড বাটনে ক্লিক করুন। তারপর আপনার নগদ একাউন্টের পিন নাম্বার চাইবে। পিন নাম্বার দিয়ে সেন্ড বাটনে ক্লিক করলে আপনার নগদ একাউন্টের টাকা দেখতে পারবেন।

Nagad App এর মাধ্যমে টাকা দেখার নিয়ম 

Nagad app এর মাধ্যমে টাকা দেখতে হলে আপনার মোবাইলে নগদ অ্যাপ থাকতে হবে। আপনার মোবাইলে অ্যাপ না থাকলে Play store থেকে ইন্সটল করে নিন।

Nagad App ওপেন করার পর আপনার নগদ একাউন্টের পিন নাম্বার চাইবে, পিন নাম্বার দিয়ে আপনাকে নগদ একাউন্ট লগিন করতে হবে। তারপর উপরের দিকে দেখতে পারবেন “ব্যালেন্স জানতে ট্যাপ করুন” আর এর উপর ক্লিক করলেই আপনার নগদ একাউন্টের টাকা দেখতে পারবেন।

শেষ কথা 

উপরে আমি নগদ একাউন্টে টাকা দেখার দুইটি নিয়ম নিয়ে আলোচনা করেছি। আপনি দুইটি উপায় হতে যেকোনো উপায়ের মাধ্যমে আপনার নগদ একাউন্টের টাকা দেখতে পারবেন। আশা করি সবাই বুঝতে পেরেছেন। কারো বুঝতে অসুবিধা হলে কমেন্ট বক্সে জানাবেন। ধন্যবাদ সবাইকে। 

Visited 1 times, 1 visit(s) today